সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন

এবার কক্সবাজারের ১৩শ’ কনস্টেবলকে বদলি

এবার কক্সবাজারের ১৩শ’ কনস্টেবলকে বদলি

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার জেলা পুলিশকে নতুন আঙ্গিকে সাজানোর জন্য ১ হাজার ৩২৮ জনকে বদলি করা হয়েছে। এর মধ্যে রয়েছে ৮ শীর্ষ কর্মকর্তা, ৩৪ জন পরিদর্শক, ১৩৯ জন উপ-পরিদর্শক (এসআই), ৯২ জন সহকারি উপ-পরিদর্শক (এএসআই), ১ হাজার ৫৫ জন নায়েব ও কনস্টেবল।

পুলিশ সদরদপ্তর জানায়, আজ শুক্রবার নতুন করে কক্সবাজারের ৮টি থানাসহ বিভিন্ন পর্যায়ে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের বিভিন্ন রেঞ্জে বদলি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার বদলি করা হয়েছে ৩৪ জন পরিদর্শককে। গত ২১ সেপ্টেম্বর বদলী করা হয়েছে অতিরিক্ত পুলিশ সুপারসহ অপর ৭ শীর্ষ কর্মকর্তাকে।

গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজারে পুলিশ সুপার (এসপি) এবি এম মাসুদ হোসেনকে রাজশাহীর পুলিশ সুপার হিসাবে বদলি করা হয়। এর আগে ঝিনাইদহের এসপি হাসানুজ্জামানকে কক্সবাজার জেলা পুলিশের দায়িত্ব দেয়া হয়। নবাগত এসপি গত বুধবার দায়িত্বভার গ্রহণ করেন। বৃহস্পতিবার এসপি মাসুদ হোসেন কক্সবাজার থেকে বিদায় গ্রহণ করেন।

পুলিশ সূত্র জানিয়েছে, বদলি হওয়া শূন্য পদ পূরণে আজ শুক্রবার চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কার্যালয়ে যোগ দিয়েছেন ৫৩ জন পুলিশ পরিদর্শক, ৮৫ জন এসআই-এএসআই ও ৭৩৪ জন কনস্টেবল।

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান পুলিশের গুলিতে নিহতের পর কক্সবাজার জেলা পুলিশকে ঢেলে সাজানোর পরিকল্পনা হাতে নিয়েছে পুলিশ সদর দপ্তর এমনটিই ধারণা করা হচ্ছে।

কক্সবাজারের নতুন পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, এটা নিয়মিত বদলির অংশ। কক্সবাজার জেলায় পুলিশের পুরোটা পরিবর্তন করা হচ্ছে। পর্যায়ক্রমে বদলী হওয়া সদস্য ছাড়পত্র নেবে এবং নিয়োগকৃতরা যোগদান করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৮,৮১৫
সুস্থ
৩১৫,১০৭
মৃত্যু
৫,৮০৩
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪২,৬০৬,০৪৮
সুস্থ
২৮,৭৫৬,৮৪১
মৃত্যু
১,১৪৯,৭০২
%d bloggers like this: