বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত অভিনেতা সানি দেওল

করোনায় আক্রান্ত অভিনেতা সানি দেওল

আবার করোনার থাবা বলিউডে। এবার কোভিড আক্রান্ত অভিনেতা ও সাংসদ সানি দেওল। মঙ্গলবার হিমাচলপ্রদেশের স্বাস্থ্য সচিব অমিতাভ অবস্তি একথা জানিয়েছেন। গত মাসখানেক ধরে কুলু জেলার মানালিতে এক ফার্ম হাউসে বিশ্রামে ছিলেন ৬৪ বছরের বলিউড তারকা। সেখানেই তিনি সংক্রমিত হয়েছেন।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না গুরদাসপুরের বিজেপি সাংসদের। কয়েক সপ্তাহ আগেই মুম্বইয়ে কাঁধে একটা অপারেশন হয়েছিল তাঁর। তারপরেই মানালির দেশল গ্রামের এই ফার্মহাউসে বিশ্রাম নিতে এসেছিলেন তিনি। গত প্রায় এক মাস এখানেই ছিলেন অভিনেতা। সংবাদ সংস্থা পিটিআইকে অমিতাভ অবস্তি জানিয়েছেন, জেলার মুখ্য মেডিক্যাল অফিসারের কাছ থেকে পাওয়া তথ্যানুসারে, সানি তাঁর বন্ধুদের সঙ্গে মানালি ছাড়ার পরিকল্পনাও করে ফেলেছিলেন। আবার মুম্বই ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। সেইমতোই পরিকল্পনাও চলছিল।

প্রথমে ঠিক ছিল, মঙ্গলবারই মুম্বই উড়ে যাবেন তিনি। কিন্তু নিয়ম অনুসারে, বিমানযাত্রার আগে করোনা পরীক্ষা করানোর কথা। সেই নিয়ম মেনেই পরীক্ষা হয় সানির। পিছিয়ে যায় যাত্রার দিন। অবশেষে বৃহস্পতিবার মুম্বইয়ের বিমান ধরার কথা ছিল তাঁর। এর মধ্যেই এল দুঃসংবাদ। মঙ্গলবার সন্ধেয় করোনা পরীক্ষার ফল হাতে আসতে জানা যায় কোভিড পজিটিভ বর্ষীয়ান অভিনেতা। প্রসঙ্গত, সানির পরিবারের সদস্যরা আগেই মুম্বই ফিরে গিয়েছেন।

এদিকে হিমাচলপ্রদেশে নতুন করে ৭০৯ জন করোনা আক্রান্ত হওয়ায় রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১ হাজার ২২৮। গত ২৪ ঘণ্টায় করোনায় ২১ জনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬৫৭।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
৫২৯,৬৮৭
সুস্থ
৪৭৪,৪৭২
মৃত্যু
৭,৯৫০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৫,৪২৯,৬৬০
সুস্থ
৫২,৩৮৫,৩৬৪
মৃত্যু
২,০৩৮,৮০৯
%d bloggers like this: