রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন

নোয়াখালী অভিমুখী ধর্ষণ বিরোধী লংমার্চে ফেনিতে হামলা

নোয়াখালী অভিমুখী ধর্ষণ বিরোধী লংমার্চে ফেনিতে হামলা

ধর্ষণ বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণসহ ৯ দফা দাবিতে ঢাকা থেকে নোয়াখালী-মুখী লংমার্চে হামলা হয়েছে ফেনীতে। ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ বাম ছাত্রসংগঠনের। এতে তাদের ২০ নেতাকর্মী আহত হয়েছেন। এছাড়া, দাগনভূঞা উপজেলা সদরেও তাদের সমাবেশে হামলার ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১০ জন আহত হন।

এরআগে, সকালে কুমিল্লা, ফেনীর শহীদ মিনার প্রাঙ্গণ, ফেনী কোম্পানীর মোড় হয়ে ঢাকা থেকে আসার পথে দাগনভূঞা উপজেলায় তারা দুর্বৃত্তদের হামলার শিকার হন। হামলার ঘটনায় কমপক্ষে ২৭ আন্দোলনকারী আহত হন। আহতদের নোয়াখালীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এতে সামিয়া জামান ইমা (২১), আসমাউল হুসনা (২০), মাহি (২১), মাহমুদা দিপা (২০), ফিতন ফকির (২৮), ইমতিয়াজ আহম্মেদ রাকিব (২৪), কৃজম ফকির (২৫), মিরাজ হোসেন (২২), মারিয়া আক্তার (২০), এইচ এম রিয়াদ হোসেন (২৭), মাহির শাহরিয়ার রেজা (২৫)সহ ২৭ জন আহত হন।

বাংলাদেশ ছাত্র ফেডারেশন ফেনী শহর শাখার সাধারণ সম্পাদক ও ফেনীতে সমাবেশের পরিচালক পংকজ দেবনাথ সূর্য বলেন, এ হামলা ন্যাক্কারজনক। আমাদের কর্মীদের হামলা করে দমিয়ে দিতে চায় সন্ত্রাসীরা।

বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ বলেন, আহতরা নোয়াখালী জেনারেল হাসপাতাল ও চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে তাদের খবর নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
৩৯৭,৫০৭
সুস্থ
৩১৩,৫৬৩
মৃত্যু
৫,৭৮০
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪২,১৯৫,৩৬৬
সুস্থ
২৮,৫৪৫,৬৭৯
মৃত্যু
১,১৪৪,০৬৯
%d bloggers like this: