শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘শিশুবক্তা’ রফিকুল দুই দিনের রিমান্ডে ঈদের আগেই মোবাইলে যাবে সরকারের অর্থ সহায়তা বাসা থেকে চিকিৎসা নেবেন খালেদা জিয়া বেড়িয়ে এলো মামুনুলের চাঞ্চল্যকর তথ্য দাম বেড়েছে সব ধরনের নিত্যপণ্যের নগ্ন হয়ে পার্লামেন্ট অধিবেশনে কানাডার এমপি যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে অন্তত ৮ জন নিহত করোনায় সাংবাদিকের মৃত্যু: বৈশ্বিক তালিকার ৬ নম্বরে বাংলাদেশ হংকংয়ের গণতন্ত্রপন্থী জিমি লাই-এর কারাদণ্ড মিয়ানমারে সূ চির সহযোগীদের নতুন ঐক্যের সরকার গঠন কলকাতাসহ ভারতের ১০টি রাজ্যে করোনার নতুন ধরণ গালি ভেবে গ্রামের নাম মুছে দিলো ফেসবুক ফ্রান্সে করোনায় মৃত্যু সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে : স্বাস্থ্য কর্তৃপক্ষ ঐতিহাসিক মুজিবনগর দিবস আগামীকাল বিশ্বে করোনায় প্রাণহানি ৩০ লাখ ছাড়িয়েছে ব্রাজিলে এক দিনে করোনায় ৩,৫৬০ জনের মৃত্যু ১০ রুশ কূটনীতিককে বহিষ্কার করলেন বাইডেন র‍্যাঙ্কিংয়ে ফিরলো বাংলাদেশ নারী ফুটবল দল কোপা আমেরিকার আয়োজন নিয়ে শঙ্কা তিন মাসের জন্য ছিটকে গেলেন স্টোকস

পার্বত্য তিন জেলার পর্যটনকেন্দ্র দুই সপ্তাহ বন্ধ ঘোষণা

পার্বত্য তিন জেলার পর্যটনকেন্দ্র দুই সপ্তাহ বন্ধ ঘোষণা

পার্বত্য তিন জেলা রাঙামাটি, বান্দরবান ও খাগড়াছড়ির সব পর্যটন কেন্দ্র বৃহস্পতিবার থেকে পরবর্তী ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। এ ছাড়া করোনা সংক্রমণ রোধে বেশ কিছু নির্দেশনা জারি করেছে জেলা প্রশাসন।

আজ বুধবার বিকেলে রাঙামাটি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে কোভিড সংক্রমণে করণীয় নির্ধারণে আয়োজিত এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় দুই সপ্তাহের জন্য অন্তর্বতীকালীন এই সিদ্ধান্ত পরিস্থিতি বিবেচনায় বাড়তে পারে বলেও আভাস দেওয়া হয়।

একই সঙ্গে এই সভায় প্রতিদিন রাত ৮টায় জেলার সব দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান ও মার্কেট বন্ধ, গণপরিবহণে সিট ফাঁকা রেখে যাত্রী পরিবহণ, হোটেল-মোটেলে অর্ধেক টেবিল চেয়ার তুলে রেখে ভোক্তাদের সেবা প্রদান ও আবাসিক হোটেল বন্ধ রাখার নির্দেশনা জারি করা হয়।

সভায় সিভিল সার্জন ডা. বিপাশ খীসা, অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুজ্জামান মহসীন, পরিবহণ মালিক শ্রমিক প্রতিনিধি ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

বিকেলে খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে বৃহস্পতিবার থেকে খাগড়াছড়ি জেলার সব পর্যটন কেন্দ্র পরবর্তী ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

একই তথ্য জানিয়ে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরীজি বলেন, আগামীকাল বৃহস্পতিবার থেকে বান্দরবান জেলার সব পর্যটন কেন্দ্র ১৪ দিনের জন্য বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
৭১১,৭৭৯
সুস্থ
৬০২,৯০৮
মৃত্যু
১০,১৮২
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১৩৬,০৬৯,৩১৩
সুস্থ
৭৭,৫৮৫,১৮৬
মৃত্যু
২,৯৩৭,২৯২
%d bloggers like this: