বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন

বাংলাদেশে বন্ধ হচ্ছে এইচবিও চ্যানেল

বাংলাদেশে বন্ধ হচ্ছে এইচবিও চ্যানেল

বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে ওয়ার্নার মিডিয়া তাদের হোম বক্স অফিস (এইচবিও) এবং ডব্লিউবি টিভি চ্যানেল বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এক দশকের বেশি সময় ধরে এই অঞ্চলে থাকলেও টেকসই ব্যবসায়িক মডেল গড়ে তুলতে না পারায় চলতি বছরের শেষ দিকে নিজেদের কার্যক্রম বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি এমনটাই জানিয়েছে প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চ।

বাংলাদেশ-ভারতের পাশাপাশি পাকিস্তান, মালদ্বীপের দর্শকেরা চ্যানেলটি আর দেখতে পাবেন না। কোম্পানিটি জানিয়েছে, সাবস্ক্রিপশন ব্যয় মাসপ্রতি ৪ থেকে ৫ ডলারে থাকা এই দেশগুলোতে ডিসেম্বরের ১৫ তারিখ থেকে তাদের ব্যবসা বন্ধ করে দেয়া হবে।

যুক্তরাষ্ট্রের বাড়িতে বাড়িতে এইচবিও চ্যানেলটি পরিচিত নাম হলেও দক্ষিণ এশিয়ার দেশগুলোতে খুব একটা জনপ্রিয়তা পায়নি। গত মাসে মুভিজ নাও, স্টার মুভিজ, সনি পিক্সের তুলনায় এইচবিও দেখেছেন অনেক কম মানুষ।

ওয়ার্নার মিডিয়ার দক্ষিণ এশিয়া অঞ্চলের ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ জৈন বিবৃতিতে বলেছেন, ২০ বছরের সফলতার পর এই সিদ্ধান্ত নেয়া আমাদের জন্য কঠিন ছিল। পে-টিভির অবস্থা নাটকীয়ভাবে বদলে গেছে। কভিড-১৯ মহামারির সময়ে আমাদের এই পরিবর্তন দরকার ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৪০,৭৭৬,৬৭১
সুস্থ
২৭,৯০২,৩৪৭
মৃত্যু
১,১২৪,৬৬৯
%d bloggers like this: