সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন ব্যবসায়ী স্বামী

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন ব্যবসায়ী স্বামী

প্রেমিকাকে অনেকেই বলেন, তোমার জন্য চাঁদ এনে দেব। কিন্তু সেটা তো নেহাত কথার কথা! তা কী কখনও সত্যি হয়! তবে ব্যতিক্রম তো আছেই। যেমন ভারতের রাজস্থানের ধর্মেন্দ্র অনিজা। চাঁদ না হোক, এক মহাজাগতিক উপহার দিলেন স্ত্রীকে।

২৪ ডিসেম্বর ছিল রাজস্থানের বাসিন্দা ধর্মেন্দ্র অনিজা ও স্বপ্না অনিজার অষ্টম বিবাহ বার্ষিকী। এই বিশেষ দিনে একে অপরকে বিভিন্ন মূল্যবান উপহার দিয়ে থাকেন। স্ত্রীর জন্য দামী রেঁস্তরায় খানাপিনা, কিংবা দামী গহনা দেওয়াটাই একধরণের রেওয়াজ হয়ে দাঁড়িয়েছে। এবার ধর্মেন্দ্র অনিজা একেবারে অন্যপথে হাঁটলেন। বিবাহ বার্ষিকে স্ত্রীকে চাঁদে জমি কিনে দিলেন। এটা গল্প নয়, একেবারে খাঁটি বাস্তব।

চাঁদের তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র। আর সেই জমি তা লিখে দিয়েছেন স্ত্রী স্বপ্নার নামে। ধর্মেন্দ্র জানিয়েছেন, “এবার বিবাহ বার্ষিকীতে অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। সবাই এই দিনটায় নিজের প্রিয় মানুষটাকে গাড়ি, বাড়ি, দামি গহনা উপহার দেয়। আমি সে সবের ঊর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু করতে চাইছিলাম। তাই অষ্টম বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি উপহার দেওয়ার পরিকল্পনা করি।” সেই মতো এক বছর আগে থেক পরিকল্পনা শুরু করেন তিনি। গোটা প্রক্রিয়াটি শেষ হতে এক বছর সময় লেগে যায়।

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। এই কাণ্ড ঘটিয়ে বেজায় খুশি ধর্মেন্দ্র। কারণ তিনি জানিয়েছেন, রাজস্থান থেকে তিনিই প্রথম যে চাঁদে জমি কিনল। আর এই উপহার পেয়ে স্ত্রী কতটা খুশি?

অভিনব এই উপহার পেয়ে আনন্দে আপ্লুত স্ত্রী স্বপ্নাও। তিনি জানান, “কোনও দিনও ভাবতে পারিনি এমন একটা উপহার পাব। উপহারটি পাওয়ার পর মনে হচ্ছিল আমি যেন চাঁদে বসে আছি। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান চলাকালীন তিনি এই সারপ্রাইজ দেন আমায়। আমি এখনও বিশ্বাসই করতে পারছি না।” উল্লেখ্য, এর আগে বলিউড অভিনেতা শাহরুখ খান, সুশান্ত সিং রাজপুত চাঁদে জমি কিনেছিলেন। এছাড়াও বোধগয়ার এক ব্যক্তি চাঁদে এক একর জমি কিনেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
৫২৭,৬৩২
সুস্থ
৪৭২,৪৩৭
মৃত্যু
৭,৯০৬
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৯৩,৯০২,৬০৫
সুস্থ
৫১,৫২১,১১০
মৃত্যু
২,০০৬,৫৫৬
%d bloggers like this: