বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৩ পূর্বাহ্ন

স্ত্রীর মৃত্যুতে ঘরে মূর্তি বসালেন ব্যবসায়ী!

স্ত্রীর মৃত্যুতে ঘরে মূর্তি বসালেন ব্যবসায়ী!

মুঘল সম্রাট শাহজাহান স্ত্রীর মৃত্যুতে প্রচণ্ডভাবে শোকাহত হয়ে পড়েন। এরপর স্ত্রীর প্রতি ভালোবাসার নিদর্শন স্বরূপ বানিয়েছিলেন তাজমহল। স্ত্রীর প্রতি ভালোবাসার নিদর্শন অনেক আছে। সম্প্রতি ভারতের তামিলনাড়ুতে এমন একটি ঘটনা ঘটেছে।

গত ১০ আগস্ট প্রিয়তমা স্ত্রীর মৃত্যু হয় এক ব্যবসায়ীর। এর পর থেকে স্ত্রী শোকে পাথর হয়ে যান তিনি। কিছুতেই স্ত্রীকে ভুলতে পারছিলেন না। ৪৮ বছরের সঙ্গীকে হারিয়ে পাগলপ্রায় হয়ে যান সেই ব্যবসায়ী।

ঘরে স্ত্রীর অভাববোধ করছিলেন। আর সেই অভাব পূরণে স্ত্রীর একটি মূর্তি বানিয়ে তা ঘরে স্থাপন করে ফেললেন ওই ব্যবসায়ী! এমন অদ্ভুত ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ু রাজ্যের মাদুরাইয়ের মেলা পোন্নাগরম এলাকায়। নিঃসঙ্গতা কাটাতে এই কাণ্ডটি করেছেন ৭৪ বছরের রিয়েল এস্টেট ব্যবসায়ী সি সেতুরমন।

ভারতের সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গত ১০ আগস্ট সেতুরমনের ৬৭ বছর বয়সী স্ত্রী এস পিচাইমনি হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। স্বাভাবিকভাবেই পিচাইমনির মৃত্যুতে সেতুরমনের জীবনে এক বিরাট শূন্যতা সৃষ্টি হয়।

এর পর ২৫ দিনের চেষ্টায় মাদুরাইয়ের এক শিল্পী দিয়ে স্ত্রীর স্ট্যাচুটি তৈরি করেন সেতুরমন। ড্রয়িংরুমেই স্ত্রীর মূর্তিটি স্থাপন করেছেন তিনি। ঘরের দরজা খুললেই যেন স্ত্রীকে চোখে পড়ে তাই ওই স্থানটি বেছে নিয়েছেন সেতুরমন।

তিনি বলেন, দরজা খুললেই স্ত্রীর মূর্তিটি দেখতে পাব। তাতে মনে হবে, আগের মতোই আমার স্ত্রীর আমাকে দরজা খুলে দিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.

করোনার সর্বশেষ খবর

বাংলাদেশে

আক্রান্ত
৩৫৩,৮৪৪
সুস্থ
২৬২,৯৫৩
মৃত্যু
৫,০৪৪
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
৩১,৫১১,৭৪৯
সুস্থ
২১,৬২০,৭২৪
মৃত্যু
৯৬৯,৪৭৮